Warning: Undefined array key "options" in /home/charidik/public_html/wp-content/plugins/elementor-pro/modules/theme-builder/widgets/site-logo.php on line 93
শরণখোলায় ৩৭ জেলেকে বকনা বাছুর দিল মৎস্য বিভাগ – চারিদিক
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, রাত ১১:৫১
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪,রাত ১১:৫১

মহিদুল ইসলাম, শরণখোলা (বাগেরহাট)

২৭ ফেব্রুয়ারি, ২০২৩,

Share on facebook
Share on twitter
Share on whatsapp

৭:৫৩ pm

বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে উপকলীয় বাগেরহাটের শরণখোলায় নিবন্ধিত জেলের মাঝে বকনা বাছুর বিতরণ করেছে মৎস্য বিভাগ।

সোমবার (২৭ ফেব্রæয়ারি) দুপুরে উপজেলার ধানসাগর ইউনিয়নের পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে ৩৭ জন জেলেকে এই সহায়তা প্রদান করা হয়।

উপজেলার জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা বিনয় কুমার রায় জানান, ২০২২-২০২৩ অর্থ বছরের ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের মাধ্যমে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টির উদ্যোগ নেয় মৎস্য অধিদপ্তর। তারই আলোকে শরণখোলায় প্রথম পর্যায়ে ৩৭জন উপকারভোগী জেলেকে বকনা বাছুর দেওয়া হয়েছে।

মৎস্য কর্মকর্তা আরো জানান, উপকারভোগীদের সঙ্গে নিয়ে শরণখোলার আমড়াগাছিয়া গরুর হাট থেকে তাদের পছন্দমতো এই বকনা বাছুরগুলো কিনে বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে কমপক্ষে ৬০জনকে এই সুবিধা দেওয়ার পরিকল্পনা রয়েছে তাদের।

বাছুর বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নূর-ই আলম সিদ্দিকী। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, ধানসাগর ইউপির চেয়ারম্যান মইনুল ইসলাম টিপু, শরণখোলা প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন, সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, ধানসাগর ইউপির প্যানেল চেয়ারম্যান আসাদুজ্জামান স্বপন, ইউনিয়ন আওয়ামীলীগের সধারণ সম্পাদক তপু বিশ্বাস, মেরিন ফিশারিজ অফিসার রবিউল ইসলাম প্রমুখ।

 

মহিদুল ইসলাম, শরণখোলা (বাগেরহাট)

২৭ ফেব্রুয়ারি, ২০২৩,

৭:৫৩ pm

Share on facebook
Share on twitter
Share on whatsapp