Warning: Undefined array key "options" in /home/charidik/public_html/wp-content/plugins/elementor-pro/modules/theme-builder/widgets/site-logo.php on line 93
শরণখোলায় বন্ধ ঘর থেকে বাক প্রতিবন্ধীর যুবকের মরদেহ উদ্ধার – চারিদিক
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, রাত ১১:১০
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪,রাত ১১:১০

মহিদুল ইসলাম, শরণখোলা (বাগেরহাট)

৪ মার্চ, ২০২৩,

Share on facebook
Share on twitter
Share on whatsapp

১:২৯ pm

বাগেরহাটের শরণখোলায় রুহুল আমীন আকন (৪২) নামে বাকপ্রতিবন্ধী এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৪মার্চ) সকালে ময়না তদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে মরদেহটি।
আগেরদিন শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ধানসাগর ইউনিয়নের রাজাপুর বাজারসংলগ্ন আজাদ সেপাইর বাড়ির একটি ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত রুহুল আমীন মোরেলগঞ্জ উপজেলার আমতলী গ্রামের রুস্তর আলী আকনের ছেলে।

স্থানীয় সূত্র জানা গেছে, রুহুল আমীন প্রায় চার বছর আগে শরণখোলার রাজাপুর এলাকায় আসেন। বাজারের পূর্ব পাশে আজাদ সেপাইর বাড়ির একটি ছোট্ট ঘরে মাসে ২০০টাকায় ভাড়া নিয়ে বসবাস করতেন। সুঠমদেহী এই যুবক ঠিকমতো কথা বলতে (বাক প্রতিবন্ধী) পারতেন না। যখন যে কাজ পেতেন তাই করতেন।

কিন্তু গত বুধবার থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। এই খবর জানতে পেরে তার ভাই রনি আকন সন্ধ্যা (শুক্রবার) সাড়ে ৬টার দিকে খোঁজ নিতে এসে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান। পরে স্থানীয়দের নিয়ে কৌশলে দরজা খুলে ভেতরে তার ভাইকে মরে পড়ে থাকতে দেখেন। পরে পুলিশকে খবর দেন তারা।

শরণখোলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুব্রত কুমার জানান, খবর পেয়ে রাত সাড়ে ৯টার দিকে রাজাপুর বাজারের পূর্ব পাশের আজাদ সেপাইর বাড়ি একটি ঘর থেকে বাক প্রতিবন্ধী রুহুল আমীনের মুরদেহ উদ্ধার করা হয়। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পরিবারেরও কোনো অভিযোগ নেই। তবুও মৃত্যু কারণ উদঘাটনে থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করে মৃতদেহ ময়না তদন্তে পাঠানো হয়েছে।

 

মহিদুল ইসলাম, শরণখোলা (বাগেরহাট)

৪ মার্চ, ২০২৩,

১:২৯ pm

Share on facebook
Share on twitter
Share on whatsapp