Warning: Undefined array key "options" in /home/charidik/public_html/wp-content/plugins/elementor-pro/modules/theme-builder/widgets/site-logo.php on line 93
ফের ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়ক অবরোধ শিক্ষার্থীদের – চারিদিক
সোমবার, ২৭ মে ২০২৪, সন্ধ্যা ৭:২৩
সোমবার, ২৭ মে ২০২৪,সন্ধ্যা ৭:২৩

২৬ জুন, ২০২২,

Share on facebook
Share on twitter
Share on whatsapp

৬:২১ pm

ঝিনাইদহ প্রতিনিধি : ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন (ডিভিএম) ডিগ্রি প্রদানের দাবিতে আবারো সড়ক অবরোধ করে বিক্ষোভ করে সরকারি ভেটেরিনারি কলেজ শিক্ষার্থীরা।
রোববার (২৬ জুন) সকাল ৮টা থেকে বিকেল পর্যন্ত কলেজের প্রধান ফটকের সামনে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহা-সড়ক অবরোধ করে বিক্ষোভ করে তারা।

এ সময় সড়কে যান চলাচল বন্ধ ছিল। সড়ক অবরোধের কারণে ভোগান্তিতে পড়তে হয় সাধারণ যাত্রীদের। পায়ে হেঁটে যাত্রীদের যাতায়াত করতে দেখা যায়।

সজিব নামের এক শিক্ষার্থীরা জানান, ভর্তি বিজ্ঞপ্তিতে ডিভিএম ডিগ্রী দেওয়ার কথা থাকলেও কলেজ কর্তৃপক্ষ বিএসসি ভেট সাইন্স এন্ড এএইচএস ডিগ্রী প্রদান করার চেষ্টা করছে। তাতে শিক্ষার্থীদের আগামীতে চাকরির ক্ষেত্রে নানা সমস্যার সম্মুখীন হতে হবে। তাই তারা ডিভিএম ডিগ্রীর দাবি জানিয়েছেন।

এর আগে মানববন্ধন, সড়ক অবরোধ, খুলনা প্রাণী সম্পদের বিভাগের কর্মকর্তাকে অবরুদ্ধ করার পরও তাদের বাদী মানা হয়নি। যে কারণে আবারো তারা নতুন করে সড়ক অবরোধ করতে বাধ্য হয়েছে।

২৬ জুন, ২০২২,

৬:২১ pm

Share on facebook
Share on twitter
Share on whatsapp