Warning: Undefined array key "options" in /home/charidik/public_html/wp-content/plugins/elementor-pro/modules/theme-builder/widgets/site-logo.php on line 93
ছাত্রলীগের সম্মেলন ৬ ডিসেম্বর: কাদের – চারিদিক
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, রাত ১০:৫০
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪,রাত ১০:৫০

চারিদিক ডেস্ক

২৭ নভেম্বর, ২০২২,

Share on facebook
Share on twitter
Share on whatsapp

৩:৩৮ pm

আগামী ৬ ডিসেম্বর বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। রোববার (২৭ নভেম্বর) আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কথা জানান।

এর আগে ৩ ডিসেম্বর ছাত্রলীগের সম্মেলনের তারিখ ছিল। পরে তা প্রধানমন্ত্রীর নির্দেশে স্থগিত করা হয়। সেটা পরিবর্তন করে ৮ ও ৯ ডিসেম্বর তারিখ নির্ধারিত হয়। পরে সেটাও পরিবর্তন করে ৬ ডিসেম্বর দিনটিকে নির্ধারণ করা হয়।

রোববার (২৭ নভেম্বর) পিরোজপুর জেলা আওয়ামী লীগের সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে ওবায়দুল কাদের জানান, ছাত্রলীগের অভিভাবক আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা সেদিন (৬ ডিসেম্বর) সম্মেলন অনুষ্ঠানের সম্মতি দিয়েছেন।

এর আগে, ২০১৮ সালের মে মাসে ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলন হয়। সে সময় সভাপতির দায়িত্ব পান রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পান গোলাম রাব্বানী। আর্থিক কেলেঙ্কারির অভিযোগে ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে তাদের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়।

পরে আল নাহিয়ান খান জয়কে ভারপ্রাপ্ত সভাপতি ও লেখক ভট্টাচার্যকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়। ২০২০ সালের ৪ জানুয়ারি ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে তাদেরকে পূর্ণাঙ্গ দায়িত্ব দেওয়া হয়।

চারিদিক ডেস্ক

২৭ নভেম্বর, ২০২২,

৩:৩৮ pm

Share on facebook
Share on twitter
Share on whatsapp