Warning: Undefined array key "options" in /home/charidik/public_html/wp-content/plugins/elementor-pro/modules/theme-builder/widgets/site-logo.php on line 93
চালকের ঘুমে গাছে ট্রাকের ধাক্কা, সহকারী নিহত – চারিদিক
সোমবার, ২৭ মে ২০২৪, সন্ধ্যা ৭:২৪
সোমবার, ২৭ মে ২০২৪,সন্ধ্যা ৭:২৪

১৪ জুন, ২০২২,

Share on facebook
Share on twitter
Share on whatsapp

৮:১৯ pm

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের ডরমেটরি সংলগ্ন ফটকের সামনে গাছের সাথে ট্রাকের ধাক্কায় একজন নিহত হয়েছেন। সাহেব আলী নামের নিহত ওই ব্যক্তি চালকের সহকারী ছিলেন। এ ঘটনায় আরেক সহকারী সাইফুল ইসলাম গুরুতর আহত হয়ে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তারা সম্পর্কে চাচাতো ভাই এবং তাদের বাড়ি খুলনায়।

আজ মঙ্গলবার ভোর রাতে কুষ্টিয়া-খুলনা মহাসড়কে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছেন।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চালক ঘুম চোখে গাড়ি চালানোয় এ দুর্ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, ট্রাকটি (ঢাকা মেট্রো ড ১২-১৪৩৬) আম নিয়ে রাজশাহী থেকে খুলনার দিকে যাচ্ছিল। গাছের সাথে গাড়িটি ধাক্কা লাগলে গাড়িটির সম্মুখভাগ দুমড়ে মুচড়ে যায়। পরে ভোর সাড়ে ৫টার দিকে প্রত্যক্ষদর্শীরা গাড়িটিকে দূর্ঘটনা কবলিত অবস্থায় গাছের সাথে লেগে থাকতে দেখেন। এ সময় চালকের সহকারী সাইফুল রাস্তায় আহত অবস্থায় পড়ে ছিলেন। অন্যজন গাড়ির ভিতরে ছিলেন। পরে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী ৯৯৯ এ কল করলে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে গাড়ি কেটে সাহেব আলীকে নিহত অবস্থায় বের করেন।

এ বিষয়ে কুষ্টিয়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বলেন, ‘আমরা জানতে পেরেছি চালক ঘুম ঘুম অবস্থায় গাছের সাথে ধাক্কা দেন। তথ্য পেয়ে ভোরে ঘটনাস্থলে গিয়ে গাড়ির ভিতর থেকে চালকের এক সহকারীকে নিহত অবস্থায় ও আরেক সহকারীকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছেন।’

১৪ জুন, ২০২২,

৮:১৯ pm

Share on facebook
Share on twitter
Share on whatsapp