Warning: Undefined array key "options" in /home/charidik/public_html/wp-content/plugins/elementor-pro/modules/theme-builder/widgets/site-logo.php on line 93
কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই মাছ ব্যবসায়ী নিহত – চারিদিক
শুক্রবার, ১৪ জুন ২০২৪, রাত ১২:০২
শুক্রবার, ১৪ জুন ২০২৪,রাত ১২:০২

ঝিনাইদহ প্রতিনিধি

৭ জুলাই, ২০২২,

Share on facebook
Share on twitter
Share on whatsapp

১:২৯ pm

যশোর-ঝিনাইদহ মহাসড়কের কালীগঞ্জে খয়েরতলা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় দুই মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন।

বুধবার (৬ জুলাই) দিবাগত রাত ২টার দিকে যশোর-ঝিনাইদহ সড়কের খয়েরতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন ওহিদুজ্জামান (৩৬) ও লুৎফর রহমান (৪৫)। ওহিদুজ্জামান যশোর চাচড়া এলাকা ও লুৎফর রহমান একই এলাকার রায়পাড়া গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, পিকআপে করে বগুড়া থেকে মাছের রেনু নিয়ে যশোরে যাচ্ছিলেন ওই দুই মাছ ব্যবসায়ী। রাতে ওই এলাকায় পৌঁছালে রাস্তার পাশে থেমে থাকা বালুবোঝাই ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে পিকআপের ইঞ্জিন দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলে দুজন মারা যান। ঘটনার পর পিকআপচালক পালিয়ে গেছেন। খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। এ ঘটনায় পুলিশ বালুবোঝাই ট্রাক ও পিকআপ ভ্যানটি জব্দ করেছে।

কালীগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার মামুনুর রশিদ জানান, ‘দুর্ঘটনার পর পিকআপে আটকে থাকা দুটি মরদেহ উদ্ধার করেছি । তারা দুজনই ইঞ্জিনে চাপা পড়ে ছিলেন। ইঞ্জিন কেটে তাদের বের করা হয়েছে।’
বারোবাজার হাইওয়ে পুলিশের ওসি শেখ মেজবাহ উদ্দীন জানান, দুর্ঘটনায় দুই মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। তাদের মরদেহ উদ্ধার করে  ময়নাতদন্তের জন্য হাসপাতালে রাখা হয়েছে।

ঝিনাইদহ প্রতিনিধি

৭ জুলাই, ২০২২,

১:২৯ pm

Share on facebook
Share on twitter
Share on whatsapp