Warning: Undefined array key "options" in /home/charidik/public_html/wp-content/plugins/elementor-pro/modules/theme-builder/widgets/site-logo.php on line 93
ইটবোঝাই ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ভ্যান চালকের – চারিদিক
শুক্রবার, ১৭ মে ২০২৪, রাত ২:০৩
শুক্রবার, ১৭ মে ২০২৪,রাত ২:০৩

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

১১ জানুয়ারি, ২০২৩,

Share on facebook
Share on twitter
Share on whatsapp

১২:৪৭ pm

ফরিদপুরের বোয়ালমারীতে ইটবোঝাই ট্রাকের ধাক্কায় চলন্ত ভ্যান থেকে পড়ে পিষ্ট হয়ে জাহান শেখ (৬০) নামে এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার পর ঘাতক ট্রাক আটক হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

আজ বুধবার (১১ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় মাইজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের রূপাপাত ইউনিয়নের কলিমাঝি সাইনবোর্ড এ দুর্ঘটনা ঘটে। তিনি উপজেলার শেখর ইউনিয়নের গঙ্গানন্দপুর গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ৯টার দিকে ভ্যান চালক জাহান শেখ নিজের ব্যাটারিচালিত অটোভ্যানে জ্বালানি বোঝাই দিয়ে শেখর ইউনিয়নের সহস্রাইল থেকে রূপাপাত ইউনিয়নের বনমালীপুরের দিকে যাচ্ছিলেন। এ সময় ভাটিয়াপাড়াগামী একটি ইটবোঝাইকৃত ট্রাক (যশোর ড ১১-১২৭৭) পেছন দিক থেকে ভ্যানটিকে ধাক্কা দিলে ভ্যান চালক জাহান সড়কে সিটকে পড়ে। ঘাতক ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এ সময় জাহান ঘটনাস্থলেই মারা যান।

বিক্ষুব্ধ এলাকাবাসী বেলা ১১টা পর্যন্ত সড়ক আটকে রাখায় যান চলাচল ব্যাহত হয়। ঘটনাস্থলে বোয়ালমারী থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে বোয়ালমারী থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক মো. আক্কাস আলী শেখ বলেন, বিক্ষুব্ধ জনগণ সড়ক আটকে রেখেছিল। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে এবং ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

১১ জানুয়ারি, ২০২৩,

১২:৪৭ pm

Share on facebook
Share on twitter
Share on whatsapp