Warning: Undefined array key "options" in /home/charidik/public_html/wp-content/plugins/elementor-pro/modules/theme-builder/widgets/site-logo.php on line 93
অপহৃত স্কুল ছাত্রী আট দিন পর উদ্ধার – চারিদিক
শুক্রবার, ১৪ জুন ২০২৪, রাত ১২:১৬
শুক্রবার, ১৪ জুন ২০২৪,রাত ১২:১৬

স্টাফ রিপোর্টার, মনিরামপুর (যশোর)

৩১ জানুয়ারি, ২০২৩,

Share on facebook
Share on twitter
Share on whatsapp

১:১৪ pm

যশোরের মনিরামপুরের নবম শ্রেণির (১৪) এক স্কুলছাত্রী অপহরণের আট দিন পর উদ্ধার হয়েছে। সোমবার রাতে মনিরামপুর থানা পুলিশ টঙ্গী পশ্চিম থানা পুলিশের সহায়তায় নারায়ণগঞ্জ বন্দর এলাকা থেকে তাকে উদ্ধার করে। এ সময় অপহরণকারী সান তারক দাসকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। সান তারক মোহনপুরের হরলাল দাসের ছেলে।

এর আগে গত সোমবার স্কুলে আসার পথে
মনিরামপুর পৌর শহরের একটি বিদ্যালয়ের সামনে থেকে অপহরণের শিকার হয় ওই ছাত্রী।
এরপর গত শুক্রবার মনিরামপুর থানায় মামলা করেন ওই ছাত্রীর স্কুল শিক্ষক বাবা।

মনিরামপুর থানায় দায়ের করা মামলা সূত্রে জানা যায়, স্কুলে আসা যাওয়ার পথে যুবক সান তারক ওই ছাত্রীকে উত্যক্ত করত। বাদী বিষয়টি যুবকের অভিভাবককে জানিয়ে প্রতিকার পাননি। সর্বশেষ গত সোমবার বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে নিয়ে চলে যায় সান তারক।

আজ (মঙ্গলবার) সকালে যোগাযোগ করা হলে
বিষয়টি নিয়ে এ প্রতিবেদকের সাথে কথা বলতে চাননি বাদীপক্ষ।

উদ্ধার অভিযানে অংশ নেওয়া মনিরামপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সোহেল রানা পারভেজ বলেন, ‘তথ্য প্রযুক্তির মাধ্যমে ওই যুবক ও স্কুল ছাত্রীর অবস্থান নির্ণয় করে গতকাল সোমবার আমরা টঙ্গী পশ্চিম থানায় যাই। এরপর সেখান থেকে অতিরিক্ত পুলিশ নিয়ে রাত সাতটার দিকে নারায়ণগঞ্জ বন্দর এলাকার অভিযানে গেলে সেখানে একটি বাজারে তাদের দুজনকে একসাথে পাওয়া যায়। আজ মঙ্গলবার ভোরে আমরা ছেলে মেয়েকে নিয়ে মনিরামপুরে পৌঁছেছি’।

এএসআই সোহেল রানা বলেন, নারায়ণগঞ্জে দূরসম্পর্কের এক আত্মীয়র বাসায় মেয়েটিকে নিয়ে আশ্রয় নিয়েছিল সান তারক। গতকাল সোমবার সন্ধ্যায় তারা সে বাসা থেকে ঘুরতে বের হয়।
এদিকে স্থানীয় একটি সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ওই ছাত্রীর সাথে সান তারকের সম্পর্ক। সেই সূত্রে এক সপ্তাহ আগে তারা পালিয়ে গেছে।

মনিরামপুর থানার ইনচার্জ (ওসি) শেখ মনিরুজ্জামান বলেন, ঘটনা শোনার পর আমরা ছায়া তদন্ত শুরু করি। গত শুক্রবার মামলা পাওয়ার পর ওই ছাত্রীকে উদ্ধার অভিযানে নামে থানার টিম। সোমবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ থেকে তাদের আটক করা হয়।
ওসি বলেন, গ্রেফতার সান তারক দাসকে আজ মঙ্গলবার আদালতে সোপর্দ করা হবে।

স্টাফ রিপোর্টার, মনিরামপুর (যশোর)

৩১ জানুয়ারি, ২০২৩,

১:১৪ pm

Share on facebook
Share on twitter
Share on whatsapp